স্বপ্নে কেনো নবীজি সাক্ষাত দেননা ও রমজান মাসে বৃষ্টি।

আপনাকে বলা হয় দয়াল নবী। আপনি উম্মতের জন্য অনেক কষ্ট সহ্য করেছেন। কেয়ামতের দিনও উম্মতের জন্য অনেক কষ্ট করবেন। অতীতে অনেক দৌড়-ঝাপ করেছেন, ভবিষ্যতেও দৌড়- ঝাপ করবেন বলে ওয়াদা দিয়েছেন। কিন্তু রোগ প্রতিকারের চেয়ে প্রতিরোধ করা উত্তম। আপনি যদি স্বপ্নে বা বাস্তবে সকল উম্মতকে আপনার দিদার লাভে ধন্য করতেন, তবে আর কেউ অমুসলিম হতো না। মুসলিমরা পাপ করত না। নাস্তিক্যবাদ নাস্তানাবুদ হতো। দয়া করে দয়া করুন ওগো দয়ার নবী রহমাতুল্লিল আলামিন। বর্তমান ৭৫০ কোটি মানুষের মনের আকুল আকুতি ও দাবী “স্বপ্নে বা বাস্তবে আপনার সাক্ষাত চাই।“ আমরা কথা দিচ্ছি, আমরা আপনার সাক্ষাত পাওয়ার পর আপনার সাহাবীদের মতো সহি মুমিন মুসলমান হবো। আমরা বিশ্বাস করি আপনি মদিনার কবরে জীবিত। যেহেতু আপনি আমাদের সালাম শুনেন ও উত্তর দেন, সেহেতু আপনি আমাদের লিখিত দাবী পূরণ করবেন আশা রাখি। যদি দিদার বা সাক্ষাত না দেন তবে দয়াল নবী উপাধী বাদ দিয়ে দেন। আর উম্মতের ভোট বা সমর্থন কমার দৃশ্য দেখতে থাকুন।
আসুন মহানবীর উম্মত, আপনার সাথে কথা বলি। আপনার নবীজী কি আমার সাথে সাক্ষাত করবেন? আপনি বলবেন “ তোর মতো পাপী লোকের সাথে কেনো সাক্ষাত করবে?” আমি বলব, উনি কি মক্কা মদীনায় পাপীদের কাছে যাননি? তাদের থুথু ও পাথর সহ্য করেননি? আমিতো তাদের মতো থুথু ও পাথর নিক্ষপ করব না। শুধু আলোচনা করব। উনার উম্মত হবো। আপনি কি আপনার নবীর সাথে আমার ৩ বা ৪ টা “টক শো” এর ব্যবস্থা করে দিতে পারবেন? “টক শো” টি স্বপ্নে বা বাস্তবে হতে পারে। যদি না পারেন, তবে একটু নয় বেশিই চিন্তা করে দেখুন। আপনি কি বোকা অন্ধ অনুসারি নন? এতে আপনার দোষ নেই। হয়তো এভাবে কেউ আপনাকে বলেনি।
দেখুন বাংলাদেশে গ্রীষ্মের রমজানে বৃষ্টি হওয়ায় আপনি বললেন, “এটা রমজান মাস, এটা আল্লাহর রহমত। রমজানের আগের দিনও খুব গরম ছিল। গত বছরও রমজান মাস শুরু হওয়ার সাথে সাথে বৃষ্টিতে দিনটি ঠান্ডা হয়ে যায়।” কথা সত্য। কিন্তু রমজানের জন্য বৃষ্টি হয়েছে, এটা সত্য নয়। কারন সৌদি আরবে এই রমজান মাসে বৃষ্টি হয়নি ও সৌদি ঠান্ডাও হয়নি। কেন সৌদিতে বৃষ্টি হলো না? কেনো রমজান মাসে সৌদিতে রহমত নাজিল হলো না? যেখানে সোনার মদীনাতে নূর নবীজি জিন্দা শুয়ে আছেন, উনার সম্মানে রহমতের বৃষ্টি কেন হলোনা? অথচ বৃষ্টি হলো পহেলা বৈশাখ পালনকারী সবুজ বাংলাদেশে! আপনি বলবেন, “এটা স্রষ্টার হেকমত, তোমার মতো পাপী এটা বুঝবেনা।“
ঠিক বলেছেন। বুঝিনা বলেইতো আমি পাপী মানুষ। আর কাল বা ঋতুর বৈজ্ঞানিক জ্ঞান নেই বলেই আপনি মহাজ্ঞানী।

Facebook Comments

Md. Moon

I am an ex muslim from Bangladesh. I am a teacher.

Leave a Reply

Your email address will not be published.